ঢাকা (রাত ৯:১৬) মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ ইং

মৌলভীবাজারে জাতীয় যুব দিবসে বর্নাঢ্য রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে জাতীয় যুব দিবসে বর্নাঢ্য রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত



মোঃ জাকির হোসে, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ দক্ষ যুব গড়েছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ,এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় যুব দিবস উপলক্ষে মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১লা নভেম্ভর) সকালে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের সভাপতিত্বে এবং সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জসীম উদ্দিন ও যুব প্র্রশিক্ষক বেলাল আহমদ এর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য নেছার আমদ।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার –হবিগঞ্জ সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন,জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ অজিজুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়াম্যান কামাল হোসেন,পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে,অতিরিক্ত পুুলিশ সুপার সরোয়ার আলম, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ। এ ছাড়াও আলোচনা সভায় জন প্রতিনিধি ও জেলা পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ঋণের চেক ও পুরষ্কার বিতরন করেন অতিথিরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT