ঢাকা (রাত ১২:৪৩) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মৌলভীবাজারে কোয়ারেন্টাইন না মানায় গ্রীস ফেরত বর ও কমিউনিটি সেন্টারের মালিককে জরিমানা



মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজারঃ   মৌলভীবাজারের পৌর কমিউনিটি সেন্টারে কোয়ারেন্টাইন না মেনে বিয়ে করতে যাওয়ায় তা বন্ধ করে দিয়েছে প্রশাসন সেই সাথে সংক্রমণ হতে পারে জেনেও বিয়ের আয়োজন করায় মেয়ের অভিভাবক কে এবং কমিউনিটি সেন্টারকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। গ্রীস ফেরত বর কে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।জানা যায়, সদর উপজেলার ইসলামপুর গ্রামের এক যুবক গ্রীস থেকে দেশে ফিরেন চলতি মাসের ৮ তারিখ। এরই মধ্য ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন না মেনে ১৯ তারিখ (বৃহস্পতিবার) ১১ তম দিনে বরযাত্রীসহ বিয়ে করতে আসেন শহরের পৌর কমিউনিটি সেন্টারে।
খবর পেয়ে সেখানে হাজির হয় প্রশাসন এবং বিয়ে বন্ধ করে দেওয়া হয় সেই সাথে মেয়ে পক্ষকে ৫০ হাজার এবং কমিউনিটি সেন্টারের ম্যনেজারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । সেই সাথে বরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

নির্বাহী ম্যজেস্ট্রিট নেছার উদ্দিন জানান, খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পৌর কমিউনিটি সেন্টারে গিয়ে বিয়ে বন্ধ করে দিয়েছে। সেই সাথে কমিউনিটি সেন্টারের ম্যানাজারকে সতর্ক করে দেওয়া হয় যেনো এমন আয়োজন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT