ঢাকা (ভোর ৫:৩৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মৌলভীবাজার শহরের বিভিন্ন স্থানে র‍্যাব ৯ এর অভিযানে মামলা ও জরিমানা আদায়



করোনা মহামারীর দ্বিতীয় ধাক্কা সামলাতে ও মাস্কের ব্যবহার নিশ্চিত করতে  (৩ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুরে মৌলভিবাজার শহরের বিভিন্ন স্থানে র‍্যাব ৯ এর শ্রীমঙ্গল ক্যম্প কমান্ডার আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সাধারণ মানুষকে অবগত করার লক্ষ্যে অভিযান চালানো হয়।

এসময় ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন রুহুল আমিন। এসময় ১২ টি মামলা দায়ের করা হয় ও জরিমানা বাবৎ নগদ ২৪শত টাকা আদায় করা হয়। র‍্যাব ৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প কমান্ডার আহমেদ নোমান জাকি বলেন,যতদিন পর্যন্ত করোনার ভ্যাকসিন বাজারে আসেনাই ততোদিন পর্যন্ত ভাইরাসটি নিয়ন্ত্রণে রাখতে মাস্কই একমাত্র শেষ  ভরসা। তবে দেখা যাচ্ছে যে অনেকেই মাস্ক ব্যবহারে অনীহা প্রকাশ করছেন ও মুখে মাস্ক ছাড়াই হাট বাজার শপিংমল রাস্তা ঘাটে নির্দিধায় চলাফেরা করছেন যার কারনে নিজেও ঝুঁকির মধ্যে আছেন আর অন্যকেও ঝুঁকির মধ্যে ফেলছেন।তাই এ অবস্থায় মাস্ক পরা নিশ্চিত করতে মাঠে নেমেছেন ভ্রাম্যমাণ আদালত।

তিনি আরো বলেন, এখানে জরিমানা করাটাই আমাদের মূল লক্ষ্য না আমাদের মুল লক্ষ্য ও উদ্দেশ্য হলো সাধারণ মানুষকে সচেতন করা ও ঝুঁকি মুক্ত রাখা, যেন তাদের মাধ্যমে অন্য কারও মধ্যে এই ভয়াবহ ভাইরাস ছড়িয়ে না পড়ে। তারাও যেন নিরাপদ থাকতে পারেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT