ঢাকা (ভোর ৫:১৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ময়মনসিংহে জেলা যুব ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

ময়মনসিংহে জেলা যুব ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত 



“রাষ্ট্র দস্যুর লুটপাট প্রতিরোধে যুব সমাজ এক হও” এই শ্লোগানে বাংলাদেশ যুব ইউনিয়ন ময়মনসিংহ জেলা শাখার ৯ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী জেলা উদীচী-মহিলা পরিষদ কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন কলসিন্দুর স্কুল এন্ড কলেজের অধ্যাপক ও কলসিন্দুর নারী ফুটবল টীমের ম্যানেজার মালা রাণী সরকার।

উদ্বোধনীতে অধ্যাপক মালা রাণী সরকার বলেন, কলসিন্দুরের মতো প্রত্যন্ত অঞ্চল থেকে অনেক সীমাবদ্ধতাকে পাশ কাটিয়ে বাংলাদেশের নাম বিশ্ব দরবারে উঁচু করেছে। অনেক ক‚পমন্ডকতা জয় করে বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছে। কল সিন্দুর ও কল সিন্দুরের নারী ফুটবল টীম আজ দেশের সমস্ত নারীদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আজকের সম্মেলন থেকে প্রত্যাশা সমগ্র দেশবাসী এই নারী ফুটবল টীমের সাথে থাকবে।

সংগঠনের সহ-সভাপতি ফেরদৌস খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল আমীন রুবেল এর সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাফিজ আদনান রিয়াদ, সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাখাওয়াত হোসেন তসলিম, জেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, জেলা যুব ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন সভাপতি এডভোকেট শাহ আসাদুজ্জামান, জেলা কমিটির প্রাক্তন সভাপতি হোছনে আরা বেগম শিল্পী, সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, ছাত্র ইউনিয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক গোক‚ল সূত্র ধর মানিক প্রমুখ।
পরে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে জহিরুল আমীন রুবেলকে সভাপতি, এডভোকেট সাইফুস সালেহীনকে সাধারণ সম্পাদক ও শ্যাম কিশোর দত্ত শ্যামলকে সাংগঠনিক সম্পাদক করে ৩৭ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT