ঢাকা (সকাল ৮:১৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় পৃথক অভিযানে ৭২ পিচ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৫০ পিচ ইয়াবাসহ মো. আবু কালাম (৩৩) ও চরফ্যাশন উপজেলার দুলার হাটে ২২ পিচ ইয়াবাসহ মো. সাগর (২৩) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সোয়া ১১ টার দিকে বোরহানউদ্দিন উপজেলার চকঢোষ ৭ নং ওয়ার্ড কুঞ্জেরহাট বাজার এলাকা থেকে ও রাত সোয়া ৩ টার দিকে চরফ্যাশন উপজেলার দুলার হাট আবুবক্করপুর ইউনিয়নের উদামবিল চৌরাস্তায় মাকসুদের মুদি দোকানের সামনে পাকা সড়কের উপর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো. আবু কালাম বোরহানউদ্দিন উপজেলার চকঢোষ ৭নং ওয়ার্ড এলাকার আঃ খালেকের ছেলে ও মো. সাগর চরফ্যাশন থানার ওসমানগঞ্জ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এলাকার মো. হাবিবুল্লাহ ছেলে।

বোররহানউদ্দিন থানার ওসি মু.এনামুল হক জানান, মঙ্গলবার রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার উপ-পরির্দশক(এসআই) (নিঃ) মোহাইমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চরঢোষ ৭নং ওয়ার্ড কুঞ্জেরহাট এলাকায় অভিযান চালিয়ে মো. আবু কালাম নামে এ যুবককে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, মঙ্গলবার রাত সোয়া ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আবুবক্করপুর ইউনিয়নের উদামবিল চৌরাস্তায় মাকসুদের মুদি দোকান এলাকায় অভিযান চালিয়ে মো. সাগর নামের এক যুবককে ২২ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT