ঢাকা (সন্ধ্যা ৬:২৩) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

 ভোলায় পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

ভোলায় জেলা পুলিশর মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৫ নভেম্বর) সকালে ভোলা জেলা পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে জেলা পুলিশের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার’র সভাপতিত্বে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ সঞ্চালনা করেন।

সভায় ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্ত উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় ভোলা জেলা পুলিশে কর্মরত অবস্থায় মৃত্যুবরনকারী উপ-পরিদর্শক (এসআই) (নিঃ) জসিম উদ্দিন খান ও এএসআই (নিঃ) কানাই লাল চক্রবর্তীর পরিবারের সদস্যদের ফুলের শুভেচ্ছা ও মরণোত্তর শুভেচ্ছা স্মারক প্রদান এবং সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান, আর আই পুলিশ লাইন্স ভোলা ও জেলার সকল থানার অফিসার ইনচার্জগন সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

 

 

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT