ঢাকা (সকাল ৮:৫৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ভোলায় দুই যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

ভোলায় দুই যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে আহত ১৫



কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলা এলাকায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৫ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।
বোরবার (২৯সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কে উপজেলা মানিকার হাটের উত্তর পাশে সাহাবুদ্দিন হাওলাদারের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সকালের দিকে ভোলা থেকে বাস মালিক সমিতির একটি ডাইরেক্ট বাস যাত্রী নিয়ে চরফ্যাসনের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং চরফ্যাসন থেকে যাত্রী নিয়ে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা সাবিহা এন্টার প্রাইজ নামের একটি লোকাল বাস। বাস দুটি বোরহানউদ্দিন উপজেলার মানিকার হাট এলাকায় আসলে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুই বাসের চালকসহ অন্তত ১৫জন আহত হয়। এবং বাস দুটির সামনের অংশ ধুমরে মুচরে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ দূর্ঘটনায় ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কে প্রায় কয়েক ঘন্টা বাস ও সকল যানবাহন চলাচল বন্ধ ছিলো। এতে পথচারী ও যাত্রীদের ভোগান্তীতে পরতে হয়েছে।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) মু.এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT