ঢাকা (দুপুর ১২:২৬) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

ভোলাহাটে গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার 



চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলায় নিখোঁজের ৩ দিন পর মুশরিভুজা বাজারের পশ্চিমে ক্যানেলের পানি থেকে এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে ভোলাহাট থানা পুলিশ।

নিহত গরু ব্যবসায়ী রাকিবুল (৩৫) উপজেলার দলদলী  ইউনিয়নের মুশরিভুজা গ্রামের মুনিসুর আলীর ছেলে। গত ১৯ আগষ্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি নিহত রাকিব।

রবিবার ২২ আগষ্ট দুপুর ১টার দিকে উপজেলার মুশরীভূজা বাজারের পশ্চিমে সুইচ গেট ক্যানেলের পানিতে খেলতে যাওয়া ছোট ছোট ছেলে মেয়েরা একটি লাশ দেখতে পায়। পরে তারা চিৎকার চেচামেচি শুরু করলে তাদের চিৎকারে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে এসে রাকিবুলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেন।

এ বিষয়ে নিহতের স্ত্রী রুবা জানান, নিখোঁজের দিন রাত দেড়টার দিকে একটি মোবাইল নম্বর থেকে তার ভাই সাইদুর রহমান ও বন্ধু রবুকে ফোন দিয়ে ৩ লক্ষ ৮৪ হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। পরে মুক্তিপণের টাকা পরিবারের পক্ষ থেকে দিতে রাজি হয়ে কোথায় আসতে হবে জানতে চাইলে অপহরণকারীরা জায়গার নাম জানাতে রাজি হয়নি।

তিনি আরো জানান, এ সব ঘটনার পরদিন শুক্রবার সকালে ভোলাহাট থানায় গিয়ে আমি নিজে বাদি হয়ে থানায় ডায়েরি করি। তিনি আরো বলেন, আমার স্বামীর কারো সাথে কোন শত্রুতা ছিল না। তবে আমার প্রতিবেশীর সাথে বেশ কিছু দিন পূর্বে ঝগড়া হয়েছিল। তখন সে মেরে ফেলার হুমকি দিয়েছিল। তিনি স্বামীর এ ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে স্থানীয়রা জানান, গুমের ৩দিন পর মুশরীভূজা সুইচ গেট ক্যানেলের পানিতে দুপুর ১টার দিকে ছোট ছোট ছেলে মেয়েরা রাকিবুলের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে দেখতে পায় রাকিবুলের মাজায় ইট ভর্তি বস্তা বাঁধা আছে। তাঁকে হত্যা করে পানিতে ডুবিয়ে রাখা হতে পারে বলে ধারনা করেন।

তারা বলেন, জিডির আলোকে পুলিশ রাকিবুলের প্রতিবেশী হাসিমের ছেলে নাদিম (২৬) ও হুমায়ুনের স্ত্রী আলেমা (২৭) কে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, লাশের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত এ কর্মকর্তা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT