ঢাকা (বিকাল ৫:৩৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বীর বাহাদুর এমপি’র সুস্হতা কামনায় বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণ্যদান অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্তনালয়ের মাননীয় মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি’র করোনা থেকে মুক্তির জন্য বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলীকদম কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (১২ জুন) সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখার উদ্যোগে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্তনালয়ের মাননীয় মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি’র করোনা রোগ থেকে মুক্তির জন্য কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণদান অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণদান অনুষ্ঠানে উপস্হিত ছিলেন – আলীকদম উপজেলা কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের বিহারধ্যক্ষ ও মাতামুহুরী অনথালয় এর ভদন্ত উইচারা মহাথেরো ও আলীকদম উপজেলার সকল ভিক্ষু সংঘ এবং আলীকদম উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি সমরঞ্জন বড়ুয়া,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু ধুংড়ি মং মার্মা, উক্যজাই হেডম্যান, অংহ্লাচিং হেডম্যানসহ প্রমুখ।

এসময় বাংলাদেশসহ বিশ্বের সব দেশকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাইরাসে আক্রান্ত পাহাড়ী জনপদের অভিভাবক ও পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্তনালয়ের মাননীয় মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং এমপি’র রোগ আরোগ্য কামনা করে মহান সৃষ্টিকর্তার নিকট বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণদান অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। বিশেষ প্রার্থনা ও মাঙ্গলিক পূর্ণদান অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন আলীকদম উপজেলার সর্বস্তরের বৌদ্ধ ধর্মালম্বী ও উপাসক – উপাসকা বৃন্ধ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT