ঢাকা (বিকাল ৩:০৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বিশ্বনাথে সাংবাদিক নির্যাতন – বিএমএসএফের প্রতিবাদ



মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ   সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার এক মাদকসেবীর হামলায় গুরুত্বর আহত হয়েছেন দৈনিক কালের কন্ঠের বিশ্বনাথ প্রতিনিধি ও প্রেসক্লাব কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার জুম্মার নামাযের পর নিজ বাড়ী থেকে পার্শ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠানে যাবার পথে হামলার শিকার হন তিনি। এসময় তার সাথে থাকা নগদ টাকা, মোবাইলসেট লুটে নেয় হামলাকারী দিলোয়ার হোসেন দিলা, উপজেলার কারিকোনা গ্রামের মৃত জবান আলীর ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় থানা পুলিশ। এর আগেই পালিয়ে যায় হামলাকারী দল।

হামলা ঘটনার সাথে জড়িতদের দ্রূত গ্রেফতারের দাবি করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মোঃ মোছন আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,সাংগঠনিক সম্পাদক কবি এস পি সেবুসহ সাধারন সম্পাদক, আজিজুর রহমান, আব্দুল বাছিতসহ সভাপতি মকসুদ খান,আলতাব হুসেন প্রমুখ। হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তার সুস্থ্যতার জন্য বিএমএসএফ’র পক্ষ থেকে দোয়া চেয়ে নিন্দা ও প্রতিবাদ কামনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT