ঢাকা (দুপুর ১২:৪১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বিডিএসর ৪র্থ প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে ভোলায় ৩৮ তম বিসিএস উত্তীর্ণদের মাঝে সম্মাননা প্রদান

<script>” title=”<script>


<script>

বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও মহান স্থপিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) ৪র্থ প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে ৩৮ তম বিসিএস  এ উত্তীর্ণ মেধাবী ভোলার সন্তানদের সম্মাননা ও উপদেষ্টাদের মাঝে শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলায় নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ এ কথা বলেন।

শনিবার (২৫জুলাই) বেলা ১১ টার ভোলা উকিল পাড়া হোটেল প্যাপিলনে এই জমকালো অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি মো.সোলায়মান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ভোলা জেলার নবাগত অতিরিক্ত পুলিশ সুপার(প্রসাশন) মো. আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. সালাহ উদ্দিন হাওলাদার, আজকের ভোলা পত্রিকার সম্পাদক মো.শওকত হোসেন, ভোলা জেলা ক্রিয়া সংস্থার সাধারন সম্পাদক মো.ইয়ারুল আলম লিটন, ভোলা জেলা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক মো. আজিজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী এবং ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটির উপদেষ্টা মো.তরিকুল ইসলাম কায়েদ, ভোলা সদর উপজেলার সমাজ সেবা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ভোলার সন্তান মো.আমিরুল ইসলাম বাছেত, ভোলা জেলা জন উন্নয়ন সংস্থায় কর্মকর্তা মো. মোস্তফা কামাল ও ভোলা জেলা সচেতন নাগরিক ফোরামের সভাপতি মো.শফিকুল ইসলাম।

এসময় আরো বক্তব্য দেন ভোলার সন্তান ৩৮ তম বিবিএস এ উত্তীর্ন চরফ্যাশনের জান্নাতুল মাওয়া ও লালমোহনের মো.আজগর আলী। বক্তব্য দেন ভোলা বিডিএস’র সভাপতি মো. সোলায়মান মামুন, মো. শেখ ফরিদ, মো. নবীর হাসান, মো.হারুনুর রশিদ, মো.ইয়ারুল আলম হেলাল, মো.নুরনবী হাওলাদার, মো,ইমাইল হোসেন মুন্না ও মো, মিজানুর রহমান প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতিকে পরাধীনতার নাগপাশ থেকে মুক্ত করে স্বাধীন জাতিরূপে বিশ্বে প্রতিষ্ঠিত করেন বঙ্গবন্ধু। যে নেতার জন্ম না হলে আমরা হয়তো আমি আপনি এখানে কথা বলার সুযোগ পেতাম না, যার নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র পেয়েছি সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বাঙালির মহাজাগরণের পথিকৃৎ, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এই মুজিববর্ষে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণের ওপর গুরুত্বারোপ করে ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সরকারি কর্মচারিদের কাছে মাঠ পর্যায়ে প্রাপ্ত অভিজ্ঞতা এবং চিন্তা-ভাবনা কর্মপরিকল্পনায় সন্নিবেশের আহ্বান জানিয়েছেন। আমরা সেই লক্ষ্য সামনে রেখে এগুচ্ছি। আগামীতে বাংলাদেশ হবে একটি সমৃদ্ধ ও উন্নয়নশীল দেশ। আমরা হবো উন্নত জাতি। পৃথিবীর মানচিত্রে মাথা উচু করে দাড়াবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ।

নবনিযুক্ত ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সকলের সহযোগিতা কামনা করে বলেন আগামী ডিসেম্বরের মধ্যে মাদক ও অপরাধ মুক্ত করা হবে ভোলা এ অঙ্গিকার করেন। ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ কেক কাটেন। ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটির ৪র্থ প্রতিষ্ঠা বাষির্কী ও ৩৮তম বিসিএস এ উত্তীর্ন ভোলার মেধাবী সন্তানদের সম্মাননা এবং উপদেষ্টাদের শুভেচ্ছা স্মারক অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ গ্রাম থিয়েটার আঞ্চলিক সমম্বয়কারী মো. তালহা তালুকদার বাধন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT