ঢাকা (বিকাল ৩:১৪) মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ ইং

বাইসাইকেল ওভারটেক বাকবিতন্ডায় কিশোরকে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে বাগবিতণ্ডার জেরে স্কুলছাত্র এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৭ জুন) বিকেলে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন গঙ্গারামপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে ও দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সিহাব আলী (১৭)।

সিহাব আলীর এক প্রতিবেশী জানান, সকালে সিহাব শেরপুর ভাণ্ডার গ্রামে বাইসাইকেল নিয়ে ঘুরতে গিয়েছিল। এ সময় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে সেখানকার কয়েকজন যুবকের সাথে তার কথা কাটাকাটি হয়। পরে বিকেলে সিহাব আবার শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় ঘুরতে গেলে সকালের যুবকরা  তাকে পিটিয়ে হত্যা করে। তবে এ ঘটনায় কারা জড়িত তাদের নাম জানতে পারা যায়নি।

স্থানীয় মুদি দোকানি ঈমান আলী বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে সিহাব আমার দোকানে এসেছিল। পরে সন্ধ্যায় শুনছি তাকে পিটিয়ে হত্যা করেছে শেরপুর ভাণ্ডার গ্রামের কয়েকজন যুবক।

এ বিষয়ে দুর্লভপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য শাজাহান আলি বলেন, আমি মরদেহের কাছেই আছি। এখানে এসে জানতে পারলাম, বাইসাইকেল ওভারটেক করা নিয়ে কথা কাটাকাটির জেরে সিহাবকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে এলাকায় গিয়ে বিস্তারিত বলতে পারবো।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়েছিল তা জানাতে পারেননি। তিনি বলেন, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT