ঢাকা (সন্ধ্যা ৬:০৪) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বর্ণাঢ্য আয়োজনে মাদারীপুরে পালিত হলো কমিউনিটি পুলিশ ডে -২০১৯

<script>” title=”<script>


<script>

মীর এম ইমরান, স্টাফ রিপোর্টার: পুলিশের সঙ্গে কাজ করি, মাদক- জঙ্গি- সন্ত্রাস- মুক্ত দেশ গড়ি।

এই শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে – ২০১৯ইং উপলক্ষে মাদারীপুর জেলা পুলিশের পৃথক উদ্যােগে আজ শনিবার সকালে মাদারীপুর পুলিশ সুপার।
মাদারীপুর মডেল থানা ।
শিবচর থানা ,রাজৈর থানা, কালকিনি থানা,ডাসার থানায়,শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানের শুরুতে মাদারীপুর শিল্পকলা একাডেমি ও পুলিশ সুপার কার্যালয় এর সামনের প্রধান সড়ক জুড়ে বিশাল এক শোভাযাত্রা বেড় হয়।

এতে মাদারীপুর জেলা প্রশাসক, মাদারীপুর পুলিশ সুপার ও প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ সহ সদর উপজেলা চেয়ারম্যান, মাদারীপুর পৌর মেয়র এবং মাদারীপুর শহরের বিশিষ্ট সমাজসেবকগণ ও স্কুল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে শোভাযাত্রা শেষ করে উপস্থিত বক্তৃতা প্রদান করেন মাদারীপুর জেলা প্রশাসক।
সবশেষে কেক কাটেন মাদারীপুর পুলিশ সুপার।

এবং মাদারীপুর জেলার ,শিবচর থানার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো কমিউনিটি পুলিশিং ডে -২০১৯ ইং

সকাল সাড়ে দশটায় শিবচর থানার সামনে থেকে হাতির বাগান মাঠ মাঠ সংলগ্ন হয়ে আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে দিয়ে নন্দকুমার ইনস্টিটিউটের মোড় হয়ে ৭১ সড়কের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে শুভযাত্রাটি মঞ্চায়িত হয়।
উপস্থিত ছিলেন মাদারীপুর সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) (শিবচর)জনাব মোঃ ইব্রাহীম, শিবচর উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান,
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )আবুল কালাম আজাদ , স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এবং স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী সহ গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

কালকিনি থানাতে পালিত হয় কমিউনিটি পুলিশিং ডে উপস্থিত ছিলেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রশাসনিক সকল কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

রাজৈর থানায়, কমিউনিটি পুলিশিং ডে পালিত হয় উপস্থিত ছিলেন রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা। ডাসার থানা তে ও কমিউনিটি পুলিশিং ডে পালিত হয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্থানীয় জনপ্রতিনিধি ঐ গণ্যমান্য ব্যক্তিবর্গরা। ডাসার থানা তে কমিউনিটি পুলিশ ডে পালিত হয় উপস্থিত ছিলেন ঢাকা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি শুভাযাত্রা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT