ঢাকা (সকাল ৮:০৯) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত
ছবিঃ জনি মোল্লা, বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

<script>” title=”<script>


<script>

জনি মোল্লা, বরিশাল বিশ্ববিদ্যালয়: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) প্রথম বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) এগার সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত।

কমিটিতে দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শফিকুল ইসলামকে সভাপতি ও দ্যা পোষ্টম্যান -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মোঃ লালন হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে।

গতকাল ৩সেপ্টেম্বর বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় গোপন ব্যালটের মাধ্যমে এই ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার আবু বকর সিদ্দিক শোয়েব ভোট গ্রহণের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটি বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এসময় তিনি তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান ও বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রনী ভূমিকা পালন করবে।’

এগার সদস্যবিশিষ্ট উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি দৈনিক অধিকার-এর সুমাইয়া আক্তার তারিন, যুগ্ম সম্পাদক একুশে টেলিভিশন-এর ওবায়দুর রহমান , কোষাধ্যক্ষ দ্যা ডেইলি ক্যাম্পাস-এর সোহেল রানা, দপ্তর সম্পাদক বরিশাল বার্তা-এর সাব্বির আহমেদ এবং কার্যনির্বাহী সদস্য দ্যা বাংলাদেশ টুডে -এর ফারিয়া জাহান, দ্যা নিউ ন্যাশন-এর আরিফ হোসেন, দৈনিক আজকের পরিবর্তন-এর ইমরুল কায়েস ও দক্ষিণের সময়-এর কাজী হাফিজুর রহমান।

এ সময় দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শফিকুল ইসলাম   বলেন বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সাংবাদিকদের জন্য একটা প্লাটফর্ম হিসেবে কাজ করবে। সমিতি সকল ন্যায় , সৎ ,ও সাহসী সাংবাদিকদের পাশে থাকবে।

কার্যনির্বাহী সদস্য জি নিউ নেশন এর বিশ্ববিদ্যালয়ের প্রতিনধি আরিফ হোসেন বলেন ববিসাস এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সকল সাংবাদিক একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT