ঢাকা (সন্ধ্যা ৭:১০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় ভাগনার হাতে মামা খুন



মৌলভীবাজারের বড়লেখায় পুর্ব শত্রুতার জেরে হেলাল উদ্দিন (৫০) নামের এক ব্যক্তির নিহতের খবর পাওয়া গেছে। বুধবার বিকালে উপজেলার তালিমপুর ইউনিয়নের কুটাউরা গ্রামে এই ঘটনা ঘটে। তিনি মৃত ছখায়াত আলীর ছেলে এবং সাবেক মেম্বার বেলাল উদ্দিনের ভাই৷ এই ঘটনায় অভিযুক্ত চার জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার বিকালের পূর্ব শত্রুতার জেরে হেলাল উদ্দিনকে ধারালো অস্র দিয়ে কুপিয়ে জখম করে ছফর উদ্দিন, কমর উদ্দিন, নাজিম উদ্দিন, হিফজুর রহমান প্রমুখ। তারা সম্পর্কে নিহত হেলাল উদ্দিনের ভাগনা। বছর দেড়েক থেকে দুই পরিবারের মধ্যে বিবাদ চলছিলো৷

বুধবার সকালে রাস্তায় মোটর সাইকেল ও সাইকেলের ধাক্কা লাগা নিয়ে দুই পরিবারের সদস্যের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুপুরে হেলাল উদ্দিনকে রাস্তায় একা পেয়ে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ভাগনা ছফর উদ্দিন, কমর উদ্দিন, নাজিম উদ্দিন, হিফজুর রহমান প্রমুখ দা ও লাঠিসোটা নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে গুরুতর অবস্থায় তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনার পর পুলিশ অভিযুক্ত চার জনকে আটক করেছে।

এ বিষয়ে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন,কুটাউরা গ্রামে হেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ৪জনকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT