ঢাকা (সকাল ৭:৩২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

প্রটোকল গাড়ির সঙ্গে সিএনজি অটোরিক্সা সংঘর্ষে একজনের মৃত্যু ও ৪ জন গুরুতর আহত

<script>” title=”<script>


<script>

১৫ জানুয়ারি শুক্রবার সকাল ১০.৩০ মিনিটের সময় শ্রীমঙ্গল উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতরে মাগুরছড়া এলাকায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জে সংসদ সদস্যের সাথে থাকা পুলিশের প্রটোকল গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষের ঘটনায় লিটন নায়েক (২৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

আহতদের উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নিয়ে গেলে তাদের অবস্থা আশংঙ্কা জনক হওয়ায় পরে তাদের মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। লিটনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।১৫ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লিটন।

কমলগঞ্জ থানা ও শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ শুক্রবার সকালে কমলগঞ্জে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে সেখানে যাবার প্রাক্কালে বেলা সাড়ে ১০টায় মাগুরছড়া এলাকায় একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে সংসদ সদস্যের সাথে থাকা পুলিশের প্রটোকল জীপের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অটোরিক্সায় থাকা ৫ যাত্রী আহত হন। ঘটনার পর আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন- লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মামনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, আহতদের মধ্যে লিটন নায়েক ও চুনু রায়ের অবস্থা গুরুতর ছিল। তাই তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT