ঢাকা (রাত ৯:৩২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

পুলিশি বাঁধা উপেক্ষা করে মৌলভীবাজারে ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজারঃ    মৌলভীবাজারে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। পরে তারা সেখানেই প্রতিবাদ সভা করে।রোববার ৫ জানুয়ারি দুপুর ১.৩০ মিনিটের সময় শহরের হিলালপুর উচ্চ বিদ্যালয়ের সম্মুখে ছাত্রদল কর্মীরা  মিছিল নিয়ে জুগিডর এলাকায় পৌঁছালে সেখানে  পুলিশের ব্যারিকেডের  মুখে পড়েন তারা, পরে সেখান থেকে কিছুদূর এগিয়ে গেলে আবারও পুলিশ বাঁধা দিয়ে মিছিলটি বন্ধ করে দেয়। মিছিলটির  নেতৃত্বে ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান।
এছাড়াও সেখানে উপস্তিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌরমেয়র  ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মিজান,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান,জেলা বিএনপির  সহ-সভাপতি আব্দুল মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ  ফখরুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন  পুলিশের বাধার কারনে আমরা ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করতে পারছিনা, আমরা বার বার তাদের বাধার সম্মুখীন হচ্ছি,   ইচ্ছা করলে আমরা মিছিল দিতে পারতাম, কিন্তুু তা আমরা করবনা,আমরা আইনের প্রতি শ্রদদা শীল,  তারা পুলিশি বাঁধা উপেক্ষা করে মিছিল করতে পারতেন, কিন্তু তা তারা করবেন না, এসময় বক্তারা একথা বলেন,  মিছিলে ছাত্রদলের বিভিন্ন উপজেলা থেকে আসা কয়েক হাজার কর্মী যোগদান করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT