ঢাকা (রাত ৮:৫০) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সস্ত্রীক বর্তমান সাংসদ সুবিদ আলী



নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি ও তার স্ত্রী মাহমুদা ভূঁইয়া। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি -তিতাস) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করার কথা থাকলেও সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন বর্তমান সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া। মনোনয়ন দাখিলের শেষ দিনে নিজ সংসদীয় আসন থেকে মনোনয়ন জমা দেননি এই সংসদ সদস্য।

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি’র স্ত্রী মাহমুদা ভূঁইয়া

একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেছিলেন । কিন্তু তিনিও মনোনয়নপত্র জমা দেননি। এর মধ্য দিয়ে এবার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তারা দুজনেই। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন এ তথ্য নিশ্চিত করেছেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. মহিনুল হাসান।

মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি’র পুত্র দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, আমার পিতা নৌকা প্রতীক নিয়ে কুমিল্লা-১ আসন থেকে তিন বার সংসদ সদস্য হয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন। বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে আমরা সন্মান দিয়েছি। দলের সিদ্ধান্তকে মূল্যায়ন করেছি। আমরা দলের বাইরের কেউ না। দলীয় নেতাকর্মীরা আমার বাবাকে ভালোবেসে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তাদেরকে আমরা বুঝিয়েছি যে দলের সিদ্ধান্তের বাইরে যাওয়া যাবে না। এ কারণে মনোনয়নপ্রত্র জমা দেওয়া হয়নি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি -তিতাস) আসন থেকে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীসহ ১২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT