ঢাকা (সকাল ৮:০৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নাচোলে বিএনপি নেতার হয়রানী ও প্রতারণা থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার জামায়াত-বিএনপির নেতা মো. দূরুল হোদার প্রতারণা ও হয়রানি থেকে বাঁচতে তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী কয়েকটি পরিবারের সদস্যরা।

এ সময় সম্মতি জ্ঞাপণ করে ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. রেজাউল করিম বাবু। তিনিও দূরুল হোদা দ্বারা প্রতারিত।

গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় নাচোল ডাকবাংলো সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রেজাউল করিম বাবু বলেন, নাচোল উপজেলার পূর্ব মির্জাপুর গ্রামের পিয়ার আলী মন্ডলের ছেলে দূরুল হোদা, দীর্ঘদিন ধরে নিজ এলাকা নাচোল ও রাজধানী ঢাকায় সরকারী দলের নাম ভাঙ্গিয়ে প্রতারণা ও হয়রানি করে আসছেন।

তারা আরও অভিযোগ করেন, দূরুল হোদা নিয়োগ বানিজ্য, বদলী ও মামলার তদবির বানিজ্য, অবৈধ মানি লন্ডারিংয়ের সাথে জড়িত। সে একাধিক বিয়ে করে ও রাজস্ব ফাঁকি দিয়ে কালো টাকায় রাতারাতি বনে গেছেন কোটিপতি। এছাড়া জামায়াত-বিএনপির নেতা হলেও সরকারী দলের নেতাদের নাম ভাঙ্গিয়ে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের ঠিকাদারী কাজ বাগিয়ে নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আর তাই প্রতারক দূরুল হোদার প্রতারণা, হয়রানি ও মিথ্যা মামলা থেকে পরিত্রাণ চান ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগিরা বিশেষ গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর নিকট দূরুল হোদার কোটিপতি হবার কারন এবং সরকারি কর ফাঁকিসহ মানুষকে হয়রানির বিষয়ে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানান।

এ সময় ভুক্তোভোগী পূর্ব মির্জাপুর গ্রামের সুলতানা বেগম ও ভুক্তভোগী পরিবারের প্রতিবেশী নজরুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT