ঢাকা (সকাল ৯:৩৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিত



টাঙ্গাইলের নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্ম দিন পালন করেছে নাগরপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার ১৯ জানুয়ারি সকালে উপজেলা বিএনপি এর দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এক মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দোয়া কামনা করা হয়।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. হাবিবুর রহমান হবি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এ্যাড. গৌতম চক্রবর্তী।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা জাসাস এর এর সভাপতি খ আ ই ম কামরুল হুদা রওশান, উপজেলা মহিলা দলের সম্পাদিকা লায়লা আনজুমান ভানু, উপজেলা যুবদলের আহবায়ক মো. ফনির হোসেন ভূইয়া, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম দিপন সহ উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

আলোচনায় প্রধান অতিথি এ্যাড. গৌতম চক্রবর্তী বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা করেন। তিনি নিরলস ভাবে বাংলার মানুষের জন্য কাজ করে গেছেন।

আজ সেই মহান দেশপ্রেমিকের ৮৫তম জন্মদিনে তাকে গভীর শ্রদ্ধার সাথে তাকে স্মরণ করছি। সেই সাথে সৃষ্টিকর্তা যেন তাকে বেহেশতবাসী করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT