ঢাকা (ভোর ৫:০২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত



“আমাদের লক্ষ উৎপাদন মুখি রাজনীতি” এই শ্লোগান সামনে নিয়ে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে।

শনিবার ৭ নভেম্বর সকালে নাগরপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি ও এর অঙ্গ, সহযোগী সংঙ্গঠনের আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক এম এ ছালাম এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আহাম্মদ আলী রানা এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন  যুগ্ম আহবায়ক মো. শরিফ উদ্দিন আরজু, এ্যাডভোকেট ইকবাল হোসেন খান, মো. হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদলের আহবায়ক মো. ফনির হোসেন ভূঁইয়া, যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম দিপন মোল্লা  উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, কলেজ ছাত্রদলের সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর খালিদ মাহাবুব রাসেল প্রমুখ।

এ সময় বক্তারা দিবসটির গুরুত্ব তুলে ধরেন। দিবসটি কি ঘটেছিল এ সব বিষয়ে স্মৃতিচারণ করে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশে মানুষের জন্য কাজ করে যেমন ভালোবাসায় সিক্ত হয়েছিলেন, ঠিক তেমনি আমাদের উচিত দেশ ও দেশের মানুষদের ভালোবেসে দেশের মানুষের মুখে হাসি ফোটানো। তাই আমাদের উচিত সু-সংগঠিত হয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় একসাথে কাজ করা।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT