ঢাকা (দুপুর ১:৩৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নওগাঁয় ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

নওগাঁ শহরের চকমুক্তার এলাকা থেকে রবিন হোসেন (৩০) নামে এক এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ জুলাই) দুপুরে তার নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রবিন হোসেন সদর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের আতাউর রহমানের ছেলে। তিনি নওগাঁর মহাদেবপুরের আল আরাফা ইসলামী ব্যাংক শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।

স্থানীয় বাসিন্দা নূর মুহাম্মদ লাল জানান, রবিন হোসেন আমাদের এই মহল্লার ছোট ভাই। নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা আমরা মেনে নিতে পারছিনা। প্রস্তুত ছিলাম না এমন একটি অমায়িক এবং ভদ্র ছেলের এই বয়সে মৃত্যু সংবাদ পাবো। কি এমন কারন ছিল। যে তাকে এই পথ বেছে নিতে হলো। রবিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আশা করছি খুব  দ্রুত আত্মহত্যার মূল কারন উৎঘাটিত হবে।

নিহতের মা রওশন আরা বেগম জানান, সকালে খাবার খেয়ে অফিসে না গিয়ে সে আবার ঘরের ভিতরে চলে যায়। এরপর দরজা বন্ধ করে দেয়। আমরা ভাবছিলাম হয়তো এমনেই রেস্ট নেয়ার জন্য দরজা বন্ধ করে দিয়েছে। এর পর বেলা সাড়ে ১২টার দিকে দরজা খুলতে বললে আমার ছেলের কোন সাড়া-শব্দ পাইনি কয়েকবার ডাকার পরও। জানালার ফাঁক দিয়ে দেখতে পাই ছেলেটা সেলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। তিনি আরও বলেন, আমার ছেলে কেন এমন করলো আমরা কিছুই বুঝতে পারছিনা।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রবিন হোসেন মহাদেবপুরের আল আরাফা ইসলামী ব্যাংক শাখায় চাকরি সূত্রে শহরের চক মুক্তার এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। রোববার দুপুরের দিকে নিজ ঘরেই রবিনকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন। পরে পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তিনি আরো জানান, মরদেহটি উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত থানায় পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি হয়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT