ঢাকা (দুপুর ২:৩৪) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

দিনাজপুরে শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ পুলিশের সাথে সংঘর্ষে নিহত ১, আহত ৯

<script>” title=”<script>


<script>

মোবারক হোসাইন, ধর্মপাশা(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ     তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা বাজারের সামনের সড়কে আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুই পক্ষের সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে সন্ধ্যা সোয়া সাতটার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নিজামপুর গ্রামের বাসিন্দা তানভীর মিয়া (১৪) সাইকেল যোগে আজ সন্ধ্যা সোয়া ছয়টার দিকে নিজ বাড়ি থেকে পাশের গাছতলা বাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। কিন্তু ওই সাইকেলে কোনো ঘন্টি ছিল না। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তানভীর গাছতলা বাজারের সামনের সড়কে পৌঁছলে ওই সড়কের মধ্যবর্তী স্থানে দাঁড়িয়ে থাকা শাওন মিয়া (১৮) কে সড়কের এক পাশে সরে যেতে বলে। এতে শাওন মিয়া উত্তেজিত হয়ে পড়লে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে সংঘর্ষ বেধে গেলে কমর উদ্দিন (৪০), নূর উদ্দিন (৫০), জালাল উদ্দিন (৬০), তানভীর মিয়া (১৪), শাওন মিয়া(১৮), মুজাহিদ (১৮)সহ সাতজন আহত হন।

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় সন্ধ্যা সোয়া সাতটার দিকে কমর উদ্দিন, নূর উদ্দিন ও জালাল উদ্দিনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা সাময়িক চিকিৎসা নিয়েছেন।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT