ঢাকা (দুপুর ১২:৪৯) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ডাসার উপজেলার সদর দপ্তর নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন সৈয়দ সাখাওয়াত হোসেন

<script>” title=”<script>


<script>

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার সদর দপ্তর নিয়ে সাধারণ জনগনকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন, ডাসার উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন।

তিনি বলেন, ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবগঠিত ডাসার উপজেলা সদর দপ্তর গেজেট অনুযায়ী স্থাপনের জন্য স্থান নির্ধারণ করে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন, এটাই সঠিক সিন্ধান্ত। এতে ডাসার উপজেলার সাধারণ জনগনেরও পূর্ণ সমর্থন আছে।কিন্তু কিছু কতিপয় অপশক্তি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ডকে ব্যাহত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

ডাসার উপজেলার সদর দপ্তর নিয়ে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্ত সৃষ্টি করে, সস্তা জনপ্রিয়তা অর্জন করার চেষ্টা করছে। তাছাড়াও তারা উপজেলার সদর দপ্তর স্থাপনের জন্য নির্দিষ্ট কোন স্থানের কথা না বলে, মিথ্যা বানোয়াট প্রতিশ্রুতি দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে।

তিনি আরও বলেন, যারা উপজেলা নিয়ে জনমনে নেতিবাচক কথা বলছে, তারা ভাড়াটে প্রতারক; ডাসার উপজেলার লোক না। তিনি সকল অপশক্তির বিরুদ্ধে সাধারণ জনগনকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে বলেছেন।

উল্লেখ্য ১১৭ তম নিকার সভায়, ২৬ জুলাই ২০২১, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাসার উপজেলা ঘোষণা দেন।পরবর্তীতে উপজেলার সদর দপ্তর নির্মানের জন্য ২৯ নং পূর্ব নবগ্রাম ও ৩০ নং বাঁকাই মৌজায় উপজেলার সদর দপ্তর নির্মানের জন্য গেজেট প্রকাশ পায়।এরপরে গত ৯ সেপ্টেম্বর গেজেট অনুযায়ী নির্ধারিত স্থানে লাল নিশানা টানিয়ে দেওয়া হয়।এসময় উপস্থিত ছিলেন,মাদারীপুরের জেলা প্রশাসক ড. রাহিমা খাতুন।

ডাসার উপজেলার সিমানা দৃশ্যমান হওয়ার মধ্যে দিয়ে, ডাসার উপজেলার পাঁচটি ইউনিয়নের সাধারণ জনগনের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়।এসময় ডাসার উপজেলাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT