ঢাকা (রাত ৯:৩২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বিয়ানীবাজারের আপামর জনতার মুখে প্রশংসিত ডাঃ শিব্বির

<script>” title=”<script>


<script>

মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধি: করোনা প্রাদুর্ভাবে দেশে বর্তমানে এক কঠিন সময় পার হচ্ছে। এ কঠিন সময়ে মানুষের পাশে থাকার বদৌলতে পালিয়েগিয়েছেন বিয়ানীবাজার সহ সিলেটের অসংখ্য ডাক্তাররা।

তবে এই ভয়াবহ সময়েও মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন বিয়ানীরাজার ডাইবেটিক্স ও হরমোন ক্লিনিকের চিকিৎসক ডাক্তার শিব্বির আহমদ সুহেল। এই কঠিন সময়ে মানুষের পাশে থাকার কারণে প্রশংসিত ও প্রিয় হয়ে উঠেছেন বিয়ানীরাজারবাসীর কাছে এ ডাক্তার।

অপর দিকে বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান জনাব আবুল কাশেম পল্লব ড. শিব্বিরকে ধন্যবাদ জানিয়ে বলেন এই সময়ে মানুষদের কাছে থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে চিকিৎসকদের কাজ। কিন্তু করোনা আতংকে পালিয়েগেছেন বিয়ানীরাজার অনেক ডাক্তার, যারা বিয়ানীরাজার সহ দেশের বিভিন্ন জায়গা থেকে এসে কড়া ভিজিটে রোগী দেখেছিলেন।

কোথায় গেল আজ তারা। তাদের পালিয়ে যাওয়ার কারণে বিপাকে পড়েছেন বিয়ানীরাজারের বিভিন্ন রোগীরা।  তিনি সাধারণ মানুষদের উদ্দেশ্য করে বলেন- আমি শুনেছি ড.শিব্বির একঠিন সময়ে আপনাদের কাছে থেকে কাজ করছে। আমি তাকে ধন্যবাদ জানাই।

আপনারাও চিনে রাখবেন ডাক্তারদেরকে। যারা এই কঠিন পরিস্থিতিতে কাজ করছে পরবর্তিতে আপনারা শুধু তাদের কাছে যাবেন চিকিৎসার জন্য। ড.শিব্বিরের সাথে বিয়ানীরাজার কাজ করে যাচ্ছেন ড.জামাল, ড.মাছুম, ড.শাকিল সহ দেশ ও মানুষের প্রেম অন্তরে লালন করা সাহসী ডাক্তাররা।

অপরদিকে বিয়ানীবাজার সরকারি হাসপাতালের ডেন্টাল সার্জন ড.কামরুল ইসলাম করোনা আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

সহকর্মী এ চিকিৎসকের সুস্থতার জন্য নিজের ফেসবুক আইডিতে দোয়া চেয়েছেন ডাক্তার শিব্বির।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT