ঢাকা (সকাল ৬:০৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁও -২ আসনে পুজা মন্ডপ পরিদর্শনে করলেন অধ্যক্ষ শামীম ফেরদৌস টগর

<script>” title=”<script>


<script>

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও -২আসনে পূজা মন্ডপ পরিদর্শন এবং অনুদান দিলেন ঠাকুরগাঁও- ২ আসনে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ একেএম শামীম ফেরদৌস টগর।
ধর্ম যার যার রাষ্ট্র সকলের ,সকলে মিলে শান্তি ও সম্প্রীতির দেশ গড়বো আশা ব্যক্ত করে সাবেক হরিপুর উপজেলা চেয়ারম্যান সাবেক আওয়ামী লীগের সভাপতি হরিপুর উপজেলা শাখার সাবেক সভাপতি ,বাংলাদেশ ছাত্রলীগ রাঃ বিঃ শাখা, যুগ্ন সাধারন সম্পাদক -১ বঙ্গবন্ধু প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটি এবং আওয়ামী লীগের  ঠাকুরগাঁও -২ আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ধর্মকে ব্যবহার করে বা ধর্মের অপব্যাখ্যা করে কেউ যাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে সকলকে সজাগ থাকতে হবে।
ঠাকুরগাঁও -২ আসনে পুজা মন্ডপ পরিদর্শনে করলেন অধ্যক্ষ শামীম ফেরদৌস টগরদুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয় ইতিহাস সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে সকল ধর্মের মর্মবাণী শান্তি ও মানবকল্যাণে, হিংসা বিদ্বেষ ভুলে দুর্গাপূজার অন্তর্নিহিত বাণী হচ্ছে হিংসা লোভ লালসা ও ক্রোধ রুপি সুর কে বিনাশ করে সমাজে শান্তি প্রতিষ্ঠা করা। যেখানে ন্যায় ও সুবিচার নিশ্চিত হবে।
বর্তমান সরকার শেখ হাসিনা সরকার নৌকা মার্কা সরকার মাননীয় প্রধানমন্ত্রী কে আপনার আবার আগামী নির্বাচনে পুনরায় নির্বাচিত করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান । তিনি মাইক্রোবাসে শতাধিক নেতাকর্মী সাথে নিয়ে দেবরাজ উত্তর, দেবরাজ দক্ষিণ, বনগাঁও, কুমার পাড়া, রাজাদিঘি,  কালচা কালিতলা, ধীরগঞ্জ, খররা, হরিপুর পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং অনুদান দেন।
উল্লেখ্য যে অধ্যক্ষ একেএম শামীম ফেরদৌস টগর, হরিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম মোঃ আমিরুল ইসলামের বাসায় গিয়ে তাঁর পরিবারকে শোক সমবেদনা জানান এবং পরে কবর জিয়ারত শেষে জাদুরানি বাজার জামে মসজিদে এক মিলাদ মাহফিলের আয়োজন করেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT