ঢাকা (বিকাল ৪:১৭) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিলের পরিবারের উপর হামলার ঘটনায় ২জন গ্রেফতার

<script>” title=”<script>


<script>

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিল আহমেদ এর বাড়িতে ঢুকে পরিবারের স্বজনদের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে শহরের বিসিক শিল্প নগরী এলাকা থেকে একজনকে ও সোমবার সকালে সদর হাসপাতালের সামনে থেকে আরেক জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের কলেজপাড়া (আদম নগর) এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে বুলবুল ওরফে বুলু (৪৮) ও তার ছোট ভাই রুবেল (২৪)।

মামলার বিবরণে বলা হয়, গত ২৩ ফেব্রয়ারি বিকেলে শহরের কলেজপাড়া (আদম নগর) এলাকায় সাংবাদিক শাকিল আহমেদ এর বাড়ির পাশে টাঙ্গন নদীর ধারে একটি বড়ই গাছে বড়ই পাড়তে যায় তার চাচাতো ভাই শিশু আবিদ (১০)। এসময় প্রতিবেশী রেজাউল, রইসুল সহ তার ভায়েরা শিশু আবিদকে চরথাপ্পর দেয়।খবর পেয়ে সাংবাদিক শাকিল তাৎক্ষনিক বাড়িতে এসে পরিবারের সদস্যদের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে শুরু করে।

এসময় রেজাউল, রইসুল, বুলবুল ওরফে বুলু সহ তার ৮ ভাই ও বেশকিছু সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার উপর অতর্কিতভাবে হামলা করে। এসময় সাংবাদিক শাকিলকে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, বড় চাচা আলম আলী ও চাচাতো ভাই লাবুকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রেজাউল, রইসুল, বুলু সহ তার ৮ ভাই ও বেশকিছু সন্ত্রাসী।

পরে এলাকার লোকজন এগিয়ে আসলে রেজাউল, রইসুল, বুলু সহ তার ৮ ভাই ও বেশকিছু সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আলম আলীর অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এ ঘটনায় পরদিন ২৪ ফেব্রয়ারি সাংবাদিক শাকিল আহমেদ বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ৮ জনের নাম উল্লেখ করে ও ৭ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত এ মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে মামলার তদন্ত চলছে।

সাংবাদিক শাকিল আহমেদ বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে রেজাউল, রইসুল, বুলু সহ তার ৮ ভাই ও বেশকিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা করেছে। এতে আমার বাবা, মা, চাচা ও চাচাতো ভাই গুরুতর ভাবে আহত হয়েছে। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT