ঢাকা (রাত ১০:২৯) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১



মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও পঞ্চগড় সড়কে সদর উপজেলার সালন্দর  তেলিপাড়া নামক স্থানে  মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিআরটিসি বাস ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে আলীফুল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এবং আরো ১৮ জন আহত হয়েছেন।
মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলিফুল  ঠাকুরগাঁও  উপজেলার দেবীপুর ইউনিয়নের শফিকুলের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, সকালে সালন্দর  তেলিপাড়া নামক স্থানে পঞ্চগড় থেকে আসা একটি ট্রাক ও ঠাকুরগাঁও থেকে আসা বিআরটিসির একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
তাৎক্ষণিক ঘটনাস্থলেই মৃত্যু হয় আলীফুলের। এবং বাসের হেলপার সহ আরো ১৮ জন আহত হন।
ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও হাসপাতালে ভর্তি করে।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রবিউল ইসলাম বলেন, আহতদের মধ্যে  তিনজনের অবস্থা গুরুতর।
ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১আলিফুলের বাবা জানান, আলিফুল । রংপুর থেকে ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।
ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান দূর্ঘটনায় এক জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT