ঢাকা (বিকাল ৩:৩৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে এক গৃহবধূর আত্যহত্যা



ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর গ্রামে বিপাশা রানী (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার ১৫ জুলাই দুপুরের দিকে তার বাবার বাড়িতে থাকার ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছেন বিপাশা রানী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গড়েয়া গোপালপুর এলাকার সুরেন্দ্র নাথ রায়ের মেয়ে বিপাশা রানী (২০)প্রায় দেড় বছর পূর্বে গড়েয়া কিসমত তেওয়ারি গাঁও এর নাপিত পাড়ার রশনী বর্মনের ছেলে বরুন বর্মন (বলরাম)এর সাথে সম্পর্ক করে বিয়ে হয়।প্রথমে উভয় পক্ষের অভিভাবকরা তাদের বিয়ে মেনে নিতে না চাইলেও পরে উভয়ের পরিবার বিয়ে মেনে নেয়।

কয়েক দিন আগে বিপাশা রানীর বাবা রোগে আক্রান্ত হয়ে মারা যান এবং তার জেঠি হৃদ রোগে আক্রান্ত হয়ে ও জেঠাতো ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান। বিপাশা রানী তাদের মৃত্যুর কথা শুনে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে ছুটে আসেন, কয়েক দিন থেকে সে বাবার বাড়িতেই অবস্থান করেন।

১৫ জুলাই বৃহস্পতিবার তার জেঠার বাসায় তেরাত্রি অনুষ্ঠান চলাকালে কাউকে কিছু না জানিয়ে ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেন। বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১২ টার দিকে বৃষ্টি শুরু হলে বাহিরের লোকজন ঘরে ঢুকে দেখে বিপাশা রানী গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছেন। তার আত্যহত্যার ঘটনাটি স্থানীয় জন প্রতিনিধিকে জানালে তিনি ঠাকুরগাঁও সদর থানায় অবগত করেন ।

ঠাকুরগাঁও সদর থানার এসআই চন্দন ঘটনাস্থল হতে মরদেহ উদ্ধার করেন এবং ঠাকুরগাঁও সদর সার্কেল এ এস পি রজিয়া সুলতানা ও সদর থানার তদন্ত ওসি আতিকুর রহমান (আতিক) ঘটনা স্থল পরিদর্শন করেন ।

গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT