ঢাকা (রাত ৪:২৭) শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ১০

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock রবিবার রাত ১০:০০, ১৬ জুন, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় হিন্দুপাড়া এলাকায় সড়ক দূর্ঘটনায় শিশুসহ ১০ জন আহত হয়েছেন। রবিবার বিকাল সাড়ে ৩টায় সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দুটি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে।

এ সময় সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি অটোরিকশা ও একটি ট্রাকের সাথে সোনামসজিদগামী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে এই হতাহতের ঘটনা ঘটে। এতে ট্রাক চালক, ট্রাকে থাকা যাত্রী ও অটোরিকশা যাত্রীসহ ১০ জন আহত হন।

 

প্রতক্ষ্যদর্শীদেও বরাত দিয়ে নবাবগঞ্জ সদও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান জানান, সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি অটো রিকশাকে ওভারটেক করতে যায় একই দিক থেকে আসা একটি খালি ট্রাক। এ সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শিশুসহ অন্তত ১০ জন আহত হন। এ সময় স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স সহ একটি ইউনিট দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের সামনের অংশ কেটে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

 

এদিকে আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে চিকিৎসকরা। বাকিদের জেলা হাসপাতালেই চিকিৎসা দেয়া হয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT