ঢাকা (রাত ৯:৫১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুল ইসলামের ব্যাপক প্রচারনা

<script>” title=”<script>


<script>

ইউনিয়ন পরিষদ নির্বাচনের বেশ কিছুদিন বাকী থাকলেও ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধের সময় মহেশখালী হাজার হাজার হিন্দু পরিবারকে নিজ বাড়ীর অঙ্গিনায় আশ্রয় দানকারী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মাষ্টার মোজাফফর আহমদ এর সুযোগ্য সন্তান,বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক,মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতি যুগ্ম আহ্বায়ক, ছোট মহেশখালী যুব ঐক্য পরিষদ সভাপতি, চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক জনাব ফরিদুল ইসলাম চৌধুরী।

সরেজমিনে গিয়ে জানা যায়, আগামী ইউপি নির্বাচনে সবার পরিচিত মুখ বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার ফরিদুল ইসলাম চৌধুরী এলাকার যে কোন সমস্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে ছুটে যান এবং সমস্যা সমাধান ও সহযোগিতা করেন।

যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করেন। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচিও চালিয়ে যাচ্ছেন তিনি।

স্থানীয়দের সাথে কথা হলে তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন দেশকে ডিজিটাল পদ্ধতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক তেমনি ভাবে যদি ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ বাংলাদেশ আওয়ামীলীগ নৌকা মনোনয়ন ফরিদুল ইসলাম চৌধুরীকে দেয় তাহলে জনগণের ভোটে জয়লাভ করবে। ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে রুপান্তর করবে বলে মনে করেন সচেতন মহল।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুল ইসলাম চৌধুরী সাক্ষাতকারে মেঘনা নিউজ কে জানান, ছোট মহেশখালী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি তার প্রচার প্রচারনা অব্যহত রেখেছেন। তিনি আরো জানান, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মাননীয় সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আমি ছোট মহেশখালী বাসীর ভোটে জয়যুক্ত হব ইনশাআল্লাহ।

এছাড়াও তিনি আরো বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হলে ছোট মহেশখালী ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসাবে রুপান্তর করব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT