ঢাকা (দুপুর ২:৩২) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

<script>” title=”<script>


<script>

সিলেটের বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। গত বৃহস্পতিবার রাত আনুমানিক ৩ ঘটিকার সময় উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

জানা যায়, পারিবারিক কলহের জেরে ছোট ভাই তানবিরের সাথে রাত ১২টার দিকে বড় ভাই কামরুলের ঝগড়া সৃষ্টি হয়। পরে তাদের আপন বড় ভাই সুনাম উদ্দিন এসে দুজনকে শান্ত করে নিজ নিজ ঘরে পাঠিয়ে দেয়। পরবর্তীতে আনুমানিক রাত আড়াইটার দিকে তারা পুণরায় ঘগড়ায় লিপ্ত হয় এবং বাগ বিতন্ডার এক পর্যায়ে তানবিরের হাতে থাকা দা এর কুপে বড় ভাই কামরুল ঘটনাস্থলেই মারা যায়।

রাতেই ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কামরুলের লাশ উদ্ধার করে বিয়ানীবাজার থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকেই আসামী তানবির পলাতক রয়েছে বলে এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়। এ বিষয়ে নিহত কামরুলের বড় ভাই সুনাম উদ্দিন বলেন, রাত ১২ টার দিকে সামান্য ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। আমি শুনতে পেরে তাৎকনিক গিয়ে তাদের ঝগড়া থামাই এবং পরবর্তীতে সমাধান করার কথা বলে তাদের নিজ নিজ ঘরে পাঠাই। তারপর আমি ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক আড়াইটার দিকে পুণরায় তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয় এবং এক পর্যায়ে তানবিরের দা এর কুপে আমার আপন ভাই কামরুল নিহত হয়।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, খবর পেয়ে আমি সাথে সাথেই ঘটনাস্থলে যাই এবং প্রাথমিক সুরতহালর রিপোর্ট তৈরি করি। পরবর্তীতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীকে ধরতে আমাদের অভিযান চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT