ঢাকা (রাত ৩:৫০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

চাল চুরির অভিযোগে আটক আওয়ামীলীগ নেতা ও তার ছেলে

জব্দকৃত চাল
জব্দকৃত চাল

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ   মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের ডিলার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও তাঁর ছেলে আজিজকে ১০ টাকা মূল্যের চাল চুরির অভিযোগে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প। এসময় তাদের কাছ থেকে ২১০ কেজি চাল জব্দ করা হয়েছে। দীর্ঘদিন থেকে তারা উপকার ভোগীদের চাল সুকৌশলে আত্মসাৎ করে বিক্রী করে আসছিল।
বুধবার (২৯ এপ্রিল) রাত ১২টার দিকে শ্রীমঙ্গল র‍্যাব-৯ এর ক্যাম্প কমান্ডার এসপি মো.শামিম আনোয়ার এর নেতৃত্বে ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের বাবা ছেলে কে আটক করা হয়।
আটককৃতরা হলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু মোঃ অব্দুল্লাহ্ ও তার ছেলে আজিজুর রহমান আজিজ। জানা যায়, গোলের হাওর ও এর আশপাশের এলাকায় গিয়ে কার্ড নাম্বার ৫৭২ সাগর দেব বর্মা, কার্ড নাম্বার ৫৭১ সুবাস দেব বর্মা, কার্ড নাম্বার ২৬৩ মো: মনির মিয়া, কার্ড নাম্বার ৫৭৪ হরেন্দ্র দেব বর্মা, কার্ড নাম্বার ৫৬৭ রামচরন গড়, কার্ড নাম্বার ৫২৯ রাধা কৃঞ্চ রাজভর, কার্ড নাম্বার ৫৬৬ মনু রাম গড় ও কার্ড নাম্বার ৫৭৩ প্রবীত দেব বর্মাসহ আরও কয়েক জনের সাথে কথা বলে জানতে পারেন এপর্যন্ত ১২ বার চাউল বিলির জন্য আসলেও তারা কেহ কেহ একবার, আবার কেহ কেহ ৪-৫ বার পাবার পর আর চাল পাননি। এচালগুলো সুকৌশলে উপকার ভোগীর মাঝে বিলী না করে রাতের আঁধারে অন্যত্র বিক্রী করার উদ্দেশ্যে নিয়ে যেতে চাইলে বাজার চৌকিদার আটক করে এর সত্যতাও পাওয়া যায়। সবকিছু বিবেচনা করে তাদের চ্যালেঞ্জ করলে তাদের কাছ থেকে ২১০ কেজি চাল উদ্ধার করে ২ জনকে আটক করা হয়।
এ বিষয়ে র‌্যাব-৯ এর অধিনায়ক এএসপি আনোয়ার হোসেন শামিম জানান, ডিলার আবু আব্দুল্লাহ দীর্ঘদিন থেকে উপকার ভোগীদের  চাল আত্মসাৎ করে বিক্রী করে আসছিল এর প্রমাণ পাওয়া গিয়েছে। ঘরে খাতাপত্রে ২৩ বস্তা থাকার কথা থাকলেও ৩০ বস্তা চাল পাওয়া যায়। উপযুক্ত প্রমানের ভিত্তিতে চেয়ারম্যান ও মেম্বারের উপস্থিতিতে ডিলার আবু আব্দুল্লাহ ও ছেলে আব্দুল আজিজকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি আরও বলেন মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলায় আরও এরকম অভিযোগ রয়েছে, তদন্ত পূর্বক গরীবের হক মেরে খাওয়াদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT