ঢাকা (সন্ধ্যা ৬:০৯) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

চাঞ্চল্যকর আলোচিত গনধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার



মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ  ইয়াছিনুল হক এর সার্বিক দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক পরিমল চন্দ্র দেব ও পুলিশ পরিদর্শক বদিউজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গুজারাই এলাকায় অভিযান পরিচালনা করে মৌলভীবাজার মডেল থানার চাঞ্চল্যকর আলোচিত গনধর্ষন মামলা নং- ১৪(০১)২১ এর এজাহার নামীয় মূল আসামী মোঃ অজুদ মিয়া (২৮), পিতা- মৃত মোস্তফা মিয়া, সাং- গুজারাই, খোকন মিয়া পিতাঃমৃত ছালেক মিয়া সাং গুজারাই সর্ব থানা ও জেলা মৌলভীবাজার, গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

উক্ত আসামীদয় ঘটনার সঙ্গে নিজে জড়িত আছে মর্মে দোষ স্বীকার করে এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম উল্লেখ করে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেছেন। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে মৌলভীবাজার মডেল থানা পুলিশ একটি বিশেষ টিম গঠন করে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে।

এমন ঘৃন্য ও সমাজ বিরোধী কাজে চাঞ্চল্যকর আলোচিত অপরাধের সঙ্গে জড়িত কোন অপরাধীদেরকে কখনো ছাড় দেওয়া হবে না এবং অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে, বলে জানান মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিনুল হক।

উল্লেখ্য, যে গত ১৬ জানুয়ারি শনিবার মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মছব্বির মিয়ার বস্তিতে মধ্যরাতে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ৩ মাসের অন্ত:সত্তা এক গৃহবধুকে ৪ জন মিলে গণধর্ষন করে। এসময় তার স্বামী সিএনজি চালক জুবেদ মিয়া ঘরে না থাকার সুবাদে তারা এ ঘৃনীত অপরাধ করতে সক্কম হয়।অন্ত:স্বত্বা গৃহবধূ বলেন, রাত প্রায় ১টার দিকে প্রথমে ঘরে এসে ডাকাডাকি করে, দরজা খুলে না দেয়াতে তারা চলে যায়। পরে রাত ৩ ঘটিকার সময় তারা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষিতা ঐ গৃহবধূ আরো জানান,যে তিনি তিন মাসের অন্ত:স্বত্তা থাকা অবস্থায় তার উপর এই অমানবিক নিষ্ঠুর কাজ করা হয় বলেও জানান। তিনি দোষিদের প্রকৃত শাস্তির দাবী করেন।

ধর্ষিতার স্বামী জুবেদ মিয়া বলেন, তিনি সিএনজি চালান। তার দুই সংসার রয়েছে। এটি তার দ্বিতীয় সংসার। ঘটনার দিন রাতে তিনি কলোনীর বাসায় না ফিরে নিজ বাড়িতে ছিলেন। রাত ৪ টার দিকে ফোন পেয়ে বাসায় এসে লোকের কাছ থেকে ও তার স্ত্রীর কাছ থেকে এসব শুনেছেন। তিনিও তার স্ত্রীর সাথে পাশবিক নির্যাতনকারীদের বিচার দাবী করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT