ঢাকা (রাত ৯:২৬) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে ২১ আগস্ট হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা

সাখাওয়াত জামিল, চাঁপাইনবাবগঞ্জ সাখাওয়াত জামিল, চাঁপাইনবাবগঞ্জ Clock শুক্রবার রাত ০৯:১৭, ২১ আগস্ট, ২০২০

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেলে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় জেলা যুবলীগ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. সামিউল হক লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মিজানুর রহমান মিজান। আলোচনা সভায় অন্যদের মধ্যে জেলা যুব মহিলালীগের সভাপতি অ্যাভোকেট ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা,  জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা ইমনসহ বিভিন্ন ইউনিটের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবুর সঞ্চালনায় সভায় বক্তারা তারেক রহমানসহ গ্রেনেড হমালার সঙ্গে জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। শেষে নিহতদের স্মরণে দোয়া করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT