ঢাকা (রাত ১১:৪৮) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ৩৩টি ককটেল জব্দসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে একসাথে বিপুল পরিমান ককটেল জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার রাতে পরিচালিত একটি অপারেশনে মোট ৩৩টি ককটেল জব্দ করে র‌্যাব-৫। এ সময় এক যুবককে আটক করে র‌্যাব।

আটক যুবক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১ নং ওয়ার্ড নতুন হুজরাপুরের জামাল উদ্দিন ও আয়েশা বেগমের ছেলে সিরাজুল ইসলাম সজিব (৩৭)।

এ বিষয়ে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে; বুধবার রাত ৯টায় জেলার শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের বাটা গ্রামের কানসাট টু ভোলাহাট রোডের দক্ষিন পাশে কলমুগাড়া বিল বাতান ঘরের বারান্দার নিকট অভিযান পরিচালনা করে; ৩৩টি ককটেল সহ সজিবকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সজিব ককটেলগুলো অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান; কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT