ঢাকা (ভোর ৫:২৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ২ লক্ষ টাকার ফেনসিডিল জব্দ; আটক ১



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে; আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার পরিচালিত এক অভিযানে ৩ শত ৪৮ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব-৫। এসময় এক যুবককে আটক করা হয়। র‌্যাবের দাবী আটক যুবক একজন মাদক ব্যবসায়ী।

আটক মাদক ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপজেলার ২নং শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের মো. আব্দুল কুদ্দুস ও গুদি বেগমের ছেলে মো. কাবিল (৩৪)।

এ বিষয়ে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে; জেলার শিবগঞ্জ উপজেলার আব্দুল কুদ্দুসের বসত বাড়ীর ছাদের উপর পরিচালিত মাদক বিরোধী অভিযানে ২ লক্ষ ৮ হাজার ৮ শত টাকার ৩৪৮ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল জব্দ করা হয়। এসময় নিজ হেফাজতে রেখে মাদক ক্রয়-বিক্রয়ের জন্য কাবিলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ করে; বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিলো মর্মে; সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করেছে এবং এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান কোম্পানী অধিনায়ক।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT