ঢাকা (দুপুর ২:৫১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ১৫ই আগস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুই সহস্রাধিক কোরআন খতম

<script>” title=”<script>


<script>

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ও ১৫ই আগস্টের সকল শহিদের রুহের মাগফিরাত কামনায় দুই সহস্রাধিক কোরআন খতম হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

বুধবার এই কোরআন খতমের আয়োজন করে জেলা প্রশাসন। চাঁপাইনবাবগঞ্জে সপ্তাহব্যাপী এই কোরআন খতমের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

এ সময় অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ মো. আব্দুল ওদুদ বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, অতিরিক্তি পুলিশ সুপার ফজলে-ই-খুদা, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ মাহমুদার রহমানসহ সরকারী বেসকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কোরআন খতম অনুষ্ঠানে জেলা প্রশাসক জানান, ১৫ই আগস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী দুই সহস্রাধিক কোরআন খতমের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে কোরআন খতমে অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসার মুহাদ্দিস ও ছাত্ররা।

পরে চাঁপাই-মহিষপুর জামে মসজিদের ইমাম আব্দুল্লাহীল হামিদের পরিচালনায় সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT