ঢাকা (সকাল ৮:১২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা


চাঁপাইনবাবগঞ্জের হিফজুল কুরআন ইনস্টিটিউটের উদ্বোধন ও বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা



চাঁপাইনবাবগঞ্জে হিফজুল কুরআন ইনস্টিটিউটের উদ্বোধন ও বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হাফেজ আবু রাহাত ও অন্ধ হাফেজ তানভীর হোসেনকে  সংবর্ধনা দিয়েছে প্রতিষ্ঠানটি ।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল ১০ টায় এ উপলক্ষে পৌর শহরের শাহীবাগ এবি ব্যাডমিন্টন একাডেমিতে সংবর্ধনা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে হিফজুল কুরআন ইনস্টিটিউট।

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  মারকাজুত তাহাফিজ ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শায়েখ নেছার আহমাদ আন নাছিরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

নূরানী একাডেমির পরিচালক হাফেজ মাওলানা মো. আলী আসরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন, ইসলামি সাংস্কৃতিক সংগঠন কলবর এর প্রধান পরিচালক হাফেজ মাওলানা আবু সুফিয়ান এবং স্বাগত বক্তব্য দেন, মুফতী জাহিদ হাসান।

প্রধান অতিথি তার বক্তব্যে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হয়ে বিশ্ব দরবারে দেশের সম্মান বয়ে আনায় দুই বিজয়ীকে জেলাবাসির পক্ষ থেকে অভিনন্দন জানান।

তিনি জাতীর জণকের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউণ্ডেশন ৫৬০ টি মডেল মসজিদ, বিশ্ব ইজতেমা মাঠসহ ইসলামের উন্নয়নে যেসব কাজ করছে তা তুলে ধরেন।

আর ইসলামের অপব্যাখ্যা দিয়ে যারা ইসলাম প্রিয় মানুষের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে  তাদের থেকে সতর্ক থেকে  ইসলামের সঠিক ব্যখ্যা দিতে উপস্থিত হাফেজদের প্রতি আহব্বান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT