ঢাকা (রাত ১২:১৮) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিদায় সংবর্ধনা ও আদিবাসী শিক্ষার্থীদের কলেজ পোশাক বিতরণ



চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের দুই কর্মচারিকে বিদায় সংবর্ধনা প্রদাণ করা হয়েছে। একই সাথে একাদশ শ্রেণির ১৫ জন আদিবাসী শিক্ষার্থীকে বিনামূল্যে কলেজের পোশাক উপহার দেয়া হয়েছে।

শনিবার দুপুর ১২টায় কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উঁরাও।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কবিতা আবৃত্তি করে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মৌসুমী খাতুন এবং ক্ষুদ্র জাতিস্বত্তার কোল সম্প্রদায়ের শিক্ষার্থীরা তাদের ঐতিহ্যবাহী নাচ-গান ও কলেজের দুই শিক্ষার্থী চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা গান পরিবেশন করেন।

এ সময় কলেজের শিক্ষক আবু টি.এম মমিনুল ইসলামের সঞ্চালনায় কলেজের কম্পিউটার ল্যাব এ্যাসিসটেন্ট সাইদুর রহমান ও গার্ড কাম এমএলএসএম আব্দুল খালেককে বিদায় সংবর্ধনা দেয়া হয়। তাদেরকে প্রদাণ করা হয় সম্মাননা স্মারক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কলেজ পরিচালনা কমিটির সদস্য শফিকুল আলম, সিরাজুল ইসলাম, মোমতাজ উদ্দীন, সাংবাদিক আনোয়ার হোসেন, বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার প্রধান শিক্ষক আলীউজ্জামান নূর উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT