ঢাকা (সকাল ৬:২০) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল উদ্ধার, আটক মাদক ব্যবসায়ী

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock রবিবার সন্ধ্যা ০৬:২১, ১৩ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার (১২ অক্টোবর) জেলার সদর উপজেলার মহারাজপুর এলাকায় পরিচালিত এক অভিযানে নয় বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব-৫। অভিযানে এক যুবককে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

 

আটক যুবক জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চকবহরম এলাকার জাহিদুল ইসলামের ছেলে সোহেল (৩০)।

 

এ বিষয়ে সোমবার (১৩ অক্টোবর) র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তীতে জানানো হয়- নিজস্ব গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার দুপুর ১টায় জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর লালাপাড়া গ্রামের সাজু মটরসাইকেল মেকারের দোকানের পাশে অভিযান পরিচালনা করে। এ সময় সোহেলকে ৬ হাজার ৩ শত টাকা মূল্যের মোট ৯টি আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল নিজেকে একজন পেশাদারী মাদক ব্যবসায়ী বলে স্বীকার করে এবং দীর্ঘদিন ধরে লোকচক্ষুর অন্তরালে জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ সহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে বলে স্বীকার করে। আটক সোহেলকে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে বলে জানান অধিনায়ক।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT