ঢাকা (রাত ২:৪২) বুধবার, ৮ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনে জেল হত্যা দিবস পালিত



বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেলহত্যা দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয় হতে একটি শোকর‌্যালী শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে। পরে ফায়ার সার্ভিস মোড়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সহ-সভাপতি ও গ্রামীণ ট্র্যাভেলসের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মিজানুর রহমান মিজান।

এ সময় কর্মসূচী সমূহে অন্যান্যেও মধ্যে জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল, সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রহুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সাবেক ছাত্রনেতা ফাইজার রহমান কনক, ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম শাহনাজ অপু, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা যুব মহিলালীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা প্রমুখ।

শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় এবং জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT