ঢাকা (সকাল ৬:২৮) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ডক্টর সিরিয়াল ডট কম অ্যাপের উদ্বোধন

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock বুধবার রাত ০৯:৫৩, ৯ অক্টোবর, ২০২৪

“ডাক্তার সিরিয়ালের স্মার্ট সেবা” শ্লোগানে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকের ডাক্তারদের সিরিয়ালের অনলাইন সেবা ভিক্তিক প্রতিষ্ঠান ডক্টর সিরিয়াল ডট কমের উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার (৯ অক্টোবর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার একটি হোটেলে এই অনলাইন সেবা অ্যাপসের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ডক্টর সিরিয়াল ডট কমের চেয়ারম্যান মো. আতিকুল্লাহ আরিফের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কনসালটেন্ট ডা. মো. ইস্রাফিল ইসলাম।

 

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাবিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ও অর্থপেডিক সার্জন ডা. মো. আল মামুন, ম্যাক্স হাসপাতালের প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. শাহনাজ খাতুন ফ্লোরা, সুশাসনের জন্য নাগরিক-সুজন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আসলাম কবীর, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন জুয়েল, বাংলাদেশ ক্লিনিক ডায়াগনস্টিক এ্যাসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম ডলার, ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মেহেদী হাসান প্রমুখ।

 

বক্তারা এই অ্যাপ্সের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন এবং অ্যাপ্স ভিত্তিক এই সেবা যেন প্রত্যন্ত অঞ্চল থেকে রোগীরা অতি সহজে সঠিকভাবে ব্যবহার করতে পারেন তার নিশ্চয়তা আশি করেন। পরে কেক কর্তণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন চেয়ারম্যান আতিকুল্লাহ আরিফ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT