ঢাকা (রাত ৮:২০) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা থেকে হাতকড়াসহ হত্যা মামলার আসামী পলাতক                



চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বিদ্যালয় পড়ুয়া ছাত্র তাজেমুল হত্যা মামলার সন্দেহভাজন গ্রেফতারকৃত আসামী রুবেল নাচোল থানা হাজত থেকে হাত কড়া পরা অবস্থায় পালিয়ে গেছে বলে জানা গেছে। রোববার রাতের কোন এক সময় থানার কনেষ্টবল জয়নাল আবেদীন তাকে নিয়ে থানার দ্বিতীয় তলার টয়লেটে গেলে লাফ দিয়ে পালিয়ে যায় সে।

বিভিন্ন তথ্য সূত্রে জানা যায়, হত্যাকান্ডের শিকার স্কুল পড়ুয়া তাজেমুল গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের রসুলূপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। করোনার কারণে বিদ্যালয় বন্ধ থাকার কারণে সে শখের বসে তার নানা আব্দুল অহাবের অটোরিক্সা চালাতো। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুর ২টার পর থেকে সে অটোরিক্সা নিয়ে নিখোঁজ হয়। তার অটোরিক্সা ছিনতাই করার জন্যই আসামীরা তাকে নাচোল থেকে নেজামপুর চিনিশল্লায় ভাড়া করে নিয়ে যায়। এরপর হত্যা করে লাশ মাটিতে পুঁতে রাখে। পুলিশ ওই দিন রাতেই তাজেমুলের লাশ নাচোল-আমনুরা সড়কের চিনিশল্লা এলাকার একটি নির্মানাধীন বাড়ির নিচ থেকে উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা করেন নিহতের নানা আব্দুল ওয়াহাব।

আসামীরা হলো- নাচোল পৌর এলাকার শ্রীরামপুর মহল্লার নিয়ামুল হকের ছেলে হযরত আলী ও একই এলাকার আব্দুল খালেকের ছেলে রুবেল (১৯)। এ বিষয়ে নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু জানান, তাজেমুল হত্যাকান্ডের ঘটনায় নাচোলের বিভিন্ন এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়। এর মধ্যে রুবেল ও তার ছোট ভাই সুকেল (১৭) ছিলো। রুবেল ছাড়া অন্যদের জিজ্ঞানাবাদের পর ছেড়ে দেয় পুলিশ।

কিন্তু আটকের পর সোমবার নাচোল থানায় রুবেলের মা ও বোন শ্যামলী থানায় রুবেলের সাথে দেখা করতে গেলে পুলিশ জানায় এই থানায় রুবেল নামে কোন আসামী নেই। ফলে তারা খাবার ও শীতের কাপড় নিয়ে থানা থেকে ফেরত চলে আসে। এ সকল বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজার কাছে জানতে চাওয়া হলে আসামী পালানোর বিষয়ে কোন মন্তব্য না করে বিষয়টি বারবার এড়িয়ে যান তিনি।

তবে পুলিশ সুপার এইচ.এম আব্দুর রকিব জানান, এই মামলায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছিলো। কিন্তু এ ঘটনার সাথে সম্পৃক্ত না থাকায় জিজ্ঞাসাবাদের পর তাদের অনেকককে ছেড়ে দেয়া হয়েছে। আর এই ঘটনার মূল আসামী শ্রীরামপুর এলাকার নিয়ামুল হকের ছেলে হযরত আলীকে ঢাকা থেকে গ্রেফতার করে চাঁপাইনবাবগঞ্জ আনা হচ্ছে। কিন্তু রুবেলের নাচোল থানা থেকে হাতকড়াসহ পালিয়ে যাবার বিষয়টি নিশ্চিত করেনননি তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT