ঢাকা (দুপুর ১২:২৫) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে পাকিস্তান ব্যাটসম্যানদের দাপট

<script>” title=”<script>


<script>

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে দাপট দেখিয়েছেন পাকিস্তানি ব্যাটাররা। দিন শেষে ১৪৫ রান করেছে তারা কোনো উইকেট না হারিয়ে। তবে একটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু তা কাজে লাগাতে পারেনি তারা।

আম্পায়ার একটি আউট না দেওয়ায় রিভিউ নিতে পারত বাংলাদেশ। কিন্তু তা নেননি অধিনায়ক। দ্বিতীয় দিনের খেলা শেষে রিভিউ না নেওয়ার কারণ জানালেন অভিজ্ঞ ব্যাটার লিটন দাস।

এক সংবাদ সম্মেলনে লিটন বলেন, ‘রিভিউ তাৎক্ষনিক একটা সিদ্ধান্ত নেওয়ার ব্যাপার। তখন মনে হয়েছিল বলটা আগে ব্যাটে লেগেছে। এ কারণে আমরা রিভিউ নেইনি। যদি মনে হতো যে প্যাডে আগে লেগেছে, তাহলে তো সন্দেহ নেই, সঙ্গে সঙ্গে আমরা রিভিউ নিয়ে নিতাম।’

পাকিস্তানের ইনিংসের ১৩তম ওভারে তাইজুল ইসলামের করা বল ভেতরে ঢোকে। ব্যাটসম্যান ছিলেন আব্দুল্লাহ শফিক। এলবিডব্লিউর আবেদন করলে নাকচ করে দেন আম্পায়ার মাইকেল গফ। বাংলাদেশের অধিনায়ক মুমিনুল হক, উইকেটকিপার লিটন দাস ও বোলার তাইজুল ইসলাম কিছুক্ষণ আলোচনা করে পরে রিভিউ নেননি।

অবশ্য টিভি রিপ্লেতে পরিষ্কার দেখা যায় বল আগে লাগছিল প্যাডে। রিভিউ নিলে উইকেট পেয়ে যেত বাংলাদেশ। পরে অবশ্য আর কোনো উইকেট পায়নি বোলাররা।

ম্যাচে বাংলাদেশ প্রথম ইনিংসে ৩৩০ রান করে। আর পাকিস্তান দিন শেষ করে কোনো উইকেট না হারিয়ে ১৪৫ রানে।

আলোর স্বল্পতার কারণে দিনের খেলা শেষ হয় ৬ ওভার আগে। আবিদ আলী অপরাজিত আছেন ৯৩ রানে। আব্দুল্লাহ শফিক ৫২ রানে অপরাজিত রয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT