ঢাকা (দুপুর ২:৩৬) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গোলাপগঞ্জে ইমাম মুয়াজ্জিনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে “মানববন্ধন”

<script>” title=”<script>


<script>

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর পূর্বভাগ ফতেহখানি জামে মসজিদে আযান দেওয়া বন্দ ও মসজিদ পুড়িয়ে দেওয়া প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

(২৩ অক্টোবর) শুক্রবার বাদ জুম্মা ভাদেশ্বর পূর্বভাগ বাজারে মাদক ব্যবসায়ী  চাঁদাবাজ সন্ত্রাসী মস্তাক আহমদ কর্তৃক  মসজিদ পুড়িয়ে দেওয়া আযান দিতে বাধা প্রদান, মসজিদ বন্ধ করে দেওয়া এবং ইমাম মুয়াজ্জিনকে খুন করার হুমকির প্রতিবাদে অপরাধীকে গ্রেফতার ও দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, মসজিদের পাশের বাড়ির মস্তাক আহমদের বাড়িতে আযানের সময় উচ্চস্বরে গান বাজনা না বাজানোর জন্য মসজিদের ইমাম বাধা প্রদান করায় মসজিদ পুড়িয়ে ফেলা আযান দেয়া বন্ধ ও ইমাম মুয়াজ্জিনকে প্রাণনাশের হুমকি দেয়।এসবের জের ধরে মসজিদ কমিটির এক সদস্যকে রাস্তায় মারধর করে টাকা পয়সা হাতিয়ে নেয়।এসব  ভীতিকর পরিস্থিতিতে বাচ্চারা মক্তবে ও যেতে পারছেনা।

মানব বন্ধনে উপস্থিত বক্তারা মস্তাক আহমদকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি জাফর সাদেক চৌধুরী,সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ চৌধুরী,লায়েক আহমদ,উপদেষ্টা ছিদ্দিক আহমদ চৌধুরী, আলী আহমদ চৌধুরী,সাবেক মেম্বার লোকমান আলী, খালেদ আহমদ, আজিম উদ্দিন, জুবেদ আলী, বাদশাহ আহমদ, আলাই উদ্দিন,গিয়াস উদ্দিন,আমিনুল ইসলাম,সাহাব উদ্দীন সহ  এলাকাবাসী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT