ঢাকা (ভোর ৫:৪৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে ২ শিশুর মৃত্যু

<script>” title=”<script>


<script>

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামে নাগেশ্বরী এবং ভূরুঙ্গামারী উপজেলায় করোনার উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু এবং তাদের পরিবারের সদস্যের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। রোববার(২৬ এপ্রিল)ভোরে নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাঁওডাঙ্গা গ্রামের মোবারক আলীর ৬মাসের ছেলে করোনা উপসর্গ নিয়ে মারা যায়।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু বক্কর সিদ্দিক জানান, জন্মের পর থেকে ওই শিশু অসুস্থ ছিলো। সম্প্রতি তাকে নিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে গিয়েছিলেন তার পরিবার। নিশ্চিত হওয়ার জন্য ওই শিশুটি ও তার পিতার নমুনা সংগ্রহ করা হয়েছে।

অপরদিকে ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহী বাজার গ্রামের রিয়াজুল ইসলামের ৬বছরের কন্যা নাফিজা তীব্র জ্বরসহ খিচুনি ছিল। এ অবস্থায় মেয়েটি আজ ভোরে মারা যায়। রিয়াজুল ইসলাম প্রায় কিছুদিন আগে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য,পঃ পঃ কর্মকর্তা এস.এম সায়েম জানান,শিশুটির পিতা ঢাকা ফেরত এবং মেয়েটি তীব্র জ্বর নিয়ে যেহেতু মারা গেছে। সেজন্য অধিকতর সতর্কতার জন্য শিশুটির এবং পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT