ঢাকা (রাত ১০:৩৫) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

কালকিনিতে আঃলীগ প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যানের সংবাদ সম্মেলন



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মাদারীপুরের কালকিনি উপজেলার,আলিনগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কাযকর্মে বাধা ও হুমকির অভিযোগে আওয়ামীলীগ নৌকা প্রতীকের প্রার্থী ও কর্মী-সমর্থক বিরুদ্ধে,আলিনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) মোঃ হাফিজুর রহমান মিলন সরদারের সংবাদ সম্মেলন করেছেন।

নির্বাচনের বাঁধা, কর্মী-সমর্থকদের মারধর, পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলা, প্রচারের গাড়ি ভাঙচুরসহ বিভিন্ন হুমকি-ধমকি দেয়ার অভিযোগ এনে এ সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) মোঃ হাফিজুর রহমান মিলন সরদার।

শুক্রবার (৫ নভেম্বর) চেয়ারম্যান প্রার্থী মোঃ হাফিজুর রহমান মিলন সরদার, আলিনগর ইউনিয়নে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উপস্থিতিতে তিনি এসব অভিযোগ তুলেন। লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি বলেন, নৌকা প্রতীকের প্রার্থী শাহীদ পারভেজের লোকজন গত ২৮ তারিখে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িঘরে ব্যাপক হামলা চালিয়ে আমার ১০ টি মোটরবাইক ১টি প্রাইভেট কারসহ প্রায় দুই কোটি টাকার ক্ষতিসাধন করেছে।

পরে আমি অবরুদ্ধ থাকা অবস্থায় আমার ভাইকে দিয়ে মামলা করাতে গেলে থানার সামনে নৌকা সমর্থনের বিরুদ্ধের লোকজন আমার লোকদের বাধাগ্রস্ত করে। পরবর্তীতে নিরুপায় হয়ে আমি আদালতে মামলা দায়ের করি।

তিনি বলেন, তার জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী সাহীদ পারভেজ তার পালিত সন্ত্রাসী বাহিনী দ্বারা মাঠ দখলের পাঁয়তারা করছে।ইতিমধ্যে নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী দ্বারা ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ব্যানার খুলে নিয়ে যায়‌ ও কর্মীদেরকে লিফলেট বিতরণে বাধা দেয় এবং মারধর করে।

তিনি আরো বলেন, বর্তমান নৌকার প্রার্থী সাহীদ পারভেজ কিছুদিন আগে ভেজাল ঔষধ নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আটক হয়। তার বিরুদ্ধে এই বিষয়ে একটি মামলা চলমান আছে এবং মামলা চলমান অবস্থায় তিনি কীভাবে নির্বাচন করেন ,আমার জানামতে বাংলাদেশের সংবিধানে এমনটা নেই। এছাড়াও তিনি আমার বাড়িতে হামলার ঘটনাকে মিথ্যা প্রমানিত করতে তার লোকজন নিজেরাই এলাকার একটি মুক্তিযোদ্ধা সংসদের ঘর ভাংচুর করেন আমার বিরুদ্ধে মামলা করার পায়তারা করছে।

উপস্থিতি সংবাদ কর্মীদের মাধ্যমে প্রশাসনের কাছে আগামী ১১ নভেম্বর একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবী জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT