ঢাকা (রাত ২:৪৩) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান : এয়ার এম্বুলেন্সে ঢাকায়



মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার বিকেলে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরিরে করোনা পজিটিভ রিপোর্ট আসলে প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টার দিকে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুলেন্সে করে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা যায় যে তিনি গত কয়েকদিন যাবৎ করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৫ আগষ্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রীর কাছে পৌছালে তিনি তাৎক্ষণিকভাবে তাহাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার এম্বুল্যান্সে করে তাহাকে ঢাকায় নেওয়া হয়।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তৌউহীদ আহমদ বলেন, মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজিটিভ। ৪ আগষ্ট আজিজুর রহমানের নমুনা কালেকশন করা হয়।
আজিজুর রহমান কর্মজীবনে বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

এ বিষয়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী নির্দেশে তড়িৎ ব্যবস্থাপনায়, সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগীতা ও জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে করোনা ভাইরাসে আক্রান্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদ সদস্য, স্বাধীনতা পুরস্কারে ভূষিত, বর্তমান মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT