ঢাকা (সন্ধ্যা ৬:৫৩) মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

উপনির্বাচনে কারচুপির অভিযোগে নাগরপুরে বিএনপির বিক্ষোভ

<script>” title=”<script>


<script>

ঢাকা-৫ ও নওগাঁর-৬ আসনের উপনির্বাচনে কারচুপি করে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করার অভিযোগ এনে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানিয়ে টাঙ্গাইলের নাগরপুরে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি।

মঙ্গলবার, ২০ অক্টোবর সকালে উপজেলার দুয়াজানী দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আহম্মদ আলীর রানার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদলের আহবায়ক ফনির হোসেন ভূইয়া, মো.দীপন মোল্লা, মিজানুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মো.হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক আবুল কাসেম মানিক, উপজেলা ছাত্রদলের সভাপতি মো.নজরুল ইসলাম, সাধারন সম্পাদক জিহাদ হোসেন ডিপটি, কলেজ ছাত্রদলের সভাপতি মো.জাহিদ হোসেন, সাধারন সম্পাদক মীর খালিদ হোসেন সহ অন্যান্য নেতারা।

বক্তারা বলেন, এবার ঢাকা ও নওগাঁর তিন আসনের উপনির্বাচনে কারচুপি করেছে। বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দিয়ে ইচ্ছেমতো নৌকায় সিল দিয়ে জয়ী করেছে।

তারা বলেন, আমরা বিএনপি ও দেশের জনগণ এ প্রহসনের নির্বাচন মানি না। তারা অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করে প্রহসনের নির্বাচন বাতিল করার দাবি জানান।

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT